পরীক্ষা হলেও ফল দেয়নি যবিপ্রবি জেনোম সেন্টার

আপডেট: 06:14:45 30/07/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) জেনোম সেন্টার থেকে আজ বৃহস্পতিবার সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়নি। আগামীকাল শুক্রবার একযোগে দুইদিনের ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।
বিশ্ববিদ্যালয়ের এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার আজ দুপুরে সুবর্ণভূমিকে জানান, বুধবার যথারীতি তাদের ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে। পরীক্ষার ফলাফল এক্সেল শিটে রূপান্তর করে সংশ্লিষ্ট সিভিল সার্জনদের কার্যালয়ে পাঠানো হয়। এই দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি আজ কাজটিতে সামান্য ত্রুটি করে ফেলেছেন। ভোরের দিকে ওই ব্যক্তি মোবাইল ফোন বন্ধ করে ঘুমিয়ে পড়ায় তার সঙ্গে যোগাযোগও করা যায়নি। সেই কারণে আজ ফলাফল প্রকাশ করা যায়নি। তবে ফলাফল প্রস্তুত করা রয়েছে। আগামীকাল শুক্রবার একযোগে দুইদিনের ফলাফল প্রকাশ করা হবে।
এদিকে, ঈদের কারণে আগামী তিনদিন যবিপ্রবির জেনোম সেন্টারে পরীক্ষা কার্যক্রম বন্ধ থাকবে।
ড. শিরিন নিগার জানান, ঈদের আগে আজ বৃহস্পতিবারই শেষ স্যাম্পল গ্রহণ করা হচ্ছে; যেগুলোর ফলাফল শুক্রবার ঘোষণা করা হবে। পরবর্তী তিন দিন- ৩১ জুলাই এবং ১ ও ২ আগস্ট জেনোম সেন্টার বন্ধ থাকবে। ফলে এই তিন দিন নমুনা পরীক্ষা করা হবে না। পরদিন থেকে যথারীতি কার্যক্রম চলবে।

আরও পড়ুন