পাইকগাছায় ঘের ব্যবসায়ী খুন

আপডেট: 07:01:14 21/11/2019



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় এক ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। ঘের সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে পুলিশ ধারণা করছে।
বুধবার রাত আটটার দিকে উপজেলার পূর্বচর গজালিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (ডি সার্কেল) মো. আসাদুজ্জামান ও থানার ওসি মো. এমদাদুল হক শেখ ঘটনাস্থলে যান।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের পূর্ব চরগজালিয়া গ্রামের মৃত মোহর আলী গাজীর ছেলে ঘের ব্যবসায়ী সালাম গাজী (৫৫) রাতের খাবার খেয়ে বাড়ির পাশে তার নিজ লিজ ঘেরে যাওয়ার সময় খুন হন। ওই সময় দুর্বৃত্তরা সালামকে কুপিয়ে হত্যা করে রাস্তার ওপর ফেলে রেখে চলে যায়। রাত নয়টার দিকে এলাকাবাসী রাস্তার ওপর মৃতদেহ দেখতে পান।
থানার ওসি মো. এমদাদুল হক শেখ বলছেন, ‘ঘের সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ধারণা করছি। তাকে কুপিয়ে হত্যা করা হয়। তার মাথায় একাধিক কোপের চিহ্ন রয়েছে।’
এ ঘটনায় জড়িত সন্দেহে একই এলাকার মৃত খান জাহান আলীর ছেলে মনিরুল ইসলাম (৪৫), মৃত বেলায়েত হোসেনের ছেলে আফসার আলী (৬০) ও হরিঢালীর নোয়াকাটি গ্রামের নূরুল ইসলামের ছেলে আব্দুর রহমান (৪৫) নামে তিনজনকে আটক করা হয়েছে। আটক তিনজনসহ ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে নিহতের ছেলে সেলিম হোসেন থানায় হত্যা মামলা করেছেন; যার নম্বর ২৭, তারিখ ২১.১১.১৯।
বৃহস্পতিবার সকালে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

আরও পড়ুন