পাইকগাছায় ধর্ষণের অভিযোগে কথিত স্বামী গ্রেফতার

আপডেট: 07:01:05 22/11/2020



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণ করার অভিযোগে পুলিশ বাবুল সরদার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযুক্ত বাবুল ওই নারীকে বিয়ে করেও অস্বীকার করেন বলে অভিযোগ রয়েছে।
মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, উপজেলার কাটাবুনিয়া গ্রামের মজিদ সরদারের মেয়ে পারভীন খাতুনকে ৭-৮ বছর আগে যশোরের এক যুবকের সঙ্গে বিয়ে হয়। সেই সংসারে তার একটি কন্যাসন্তান হয়। সন্তান জন্মের পর সাংসারিক মনোমালিন্যের জেরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। সেই থেকে পারভীন তার সন্তানকে নিয়ে বাপের বাড়িতে বসবাস করছেন। ২০১৫ সালে এভিডেভিটের মাধ্যমে একই এলাকার মৃত হাবিবুর রহমান সরদারের ছেলে বাবুল সরদারের সঙ্গে তার বিয়ে হয়। এ বিয়ে বাবুল অস্বীকার করায় তার নামে পারভীন আদালতে মামলা করেন। মামলাটি চলমান থাকা অবস্থায় গত শুক্রবার রাত ১১টার দিকে পারভীন তার বাবার চাঁদখালীর লিজ ঘের থেকে বাড়ি আসছিলেন। পথে কাটাবুনিয়ায় একটি ঘের-সংলগ্ন এলাকায় কেয়ারের রাস্তার ওপর বাবুল তাকে ধর্ষণ করে।
এই অভিযোগে পারভীন বাদী হয়ে বাবুলের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেন। যার নম্বর ২০, তারিখ ২১/১১/২০২০।
থানার ওসি এজাজ শফী জানান, মামলার একমাত্র আসামি বাবুলকে শনিবার গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন