পুঁতে রাখা লাশ অপহরণের দুইদিন পর উদ্ধার

আপডেট: 09:56:10 23/01/2020



img

আব্দুস সামাদ, সাতক্ষীরা : সাতক্ষীরায় অপহরণের দুইদিন পর মাটিতে পুঁতে রাখা রাসুল হোসেন ওরফে জিম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
জিমের বন্ধু গ্রেফতার জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে সাতক্ষীরা শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহত মো. রাসুল হোসেন ওরফে জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। তারা সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় বসবাস করতেন।
গ্রেফতার মো. জাহিদ হাসান (২৩) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো. আব্দুর রউফ হাসানের ছেলে। তারা সাতক্ষীরা শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জনৈক লিটনের বাড়িতে ভাড়া থাকেন।
পুলিশ জানায়, আর্থিক লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসুল হোসেন ওরফে জিমকে মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার ওপর থেকে অপহরণ করে। এঘটনায় জিমের বাবা হেমায়েত হোসন বুধবার সাতক্ষীরা সদর থানায়
অভিযোগ করেন।
পুলিশ এই অভিযোগের ভিত্তিতে জিমের বন্ধু জাহিদ হাসানকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জাহিদ হাসানদের ভাড়া বাড়ির কাছাকাছি এলাকায় মাটিতে পুঁতে রাখা জিমের লাশ উদ্ধার করা হয়। এসময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ও ইনসপেক্টর (তদন্ত) আবুল কালাম উপস্থিত ছিলেন।
ওসি মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে তা পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন