পুরস্কারপ্রাপ্ত কিশোর সাদাতকে নড়াইলে সংবর্ধনা

আপডেট: 07:10:52 26/11/2020



img

নড়াইল প্রতিনিধি : সাইবার অপরাধ থেকে শিশুদের সুরক্ষা নিয়ে কাজ করে ‘শিশুদের নোবেলখ্যাত আর্ন্তজাতিক শিশু শান্তি পুরস্কার-২০২০তে ভূষিত কিশোর সাদাত রহমান সাকিবকে জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলনকক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় সাদাতকে পুলিশ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) শেখ ইমরান, সদর থানার ওসি ইলিয়াছ হোসেন পিপিএম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনসপেক্টর বিদ্যুৎবিহারী নাথ, সাদাত রহমান সাকিব, সাদাতের বাবা মো. শাখায়াৎ হোসেন প্রমুখ।
সাদাত তার প্রতিক্রিয়ায় বলে, 'আমি একজন কিশোর হয়েও পুলিশ সুপার জসিম উদ্দিন মহোদয়ের কাছে সাইবার অপরাধের দমনের ব্যাপারে বিভিন্ন সময় গিয়েছি, কিন্তু তিনি কখনো বিরক্তবোধ করেননি। বরং তিনি এ কাজে যথেষ্ট পরামর্শ এবং সাহায্য সহযোগিতা করেছেন। তার এই সহযোগিতা না পেলে এতো দূর আসতে পারতাম না।'

আরও পড়ুন