প্যারোল নিয়ে কথা বলিনি, সাফ জানালেন ফখরুল

আপডেট: 03:31:37 18/02/2020



img

সুবর্ণভূমি ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে ফোনালাপে খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আলোচনার কথা নাকচ করে দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নে জবাবে তার এ প্রতিক্রিয়া আসে।
বিএনপি চেয়ারপারসন খালেদার মুক্তির আর্জি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দিতে মির্জা ফখরুল তাকে টেলিফোন করেছিলেন বলে শুক্রবার ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান।
ওইদিন প্যারোলে মুক্তির বিষয়ে কোনো আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে ফখরুল বলেন, “আমি আপনাদের পরিষ্কার করে সেদিনও বলেছি যে, এই কথাগুলো (প্যারোল) আপনারা তাকে (ওবায়দুল কাদের) জিজ্ঞাসা করুন না কেন?
“কারণ আমরাতো প্যারোল নিয়ে কোনো কথা বলিনি আমাদের দল থেকে আজ পর্যন্ত। বলেছি কি? বলিনি তো। এটা নিয়ে এখন কথা বলাটা কতটুকু সঠিক হয়েছে, উনি বিবেচনা করবেন।”
জাতীয়তাবাদী তাঁতিদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের আহ্বায়ক কালাম আজাদসহ নেতাকর্মীদের নিয়ে জিয়ার কবরে ফুল দেন বিএনপি মহাসচিব।
ওই সময় অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, শ্রমিকদলের আনোয়ার হোসেইন ও তাঁতিদলের সদস্য সচিব মজিবুর রহমান সেখানে ছিলেন।
সূত্র : বিডিনিউজ

আরও পড়ুন