প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকারও

আপডেট: 04:50:56 03/12/2020



img

ঝিনাইদহ প্রতিনিধি: ‘গুড বাই’ বলে গাছের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে সুমন হালদার নামে এক যুবক। সেই কষ্টে তিনদিনের মাথায় প্রেমিকা মিনা আক্তারও গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।
ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার কাতলামারি গ্রামে।
স্থানীয় সংবাদকর্মী সালাম হোসেন জানান, সদর উপজেলার কাতলামারী গ্রামে কসমেটিকসের দোকান ছিল একই গ্রামের কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাসের। দোকানে আসা যাওয়ার একপর্যায়ে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে একই গ্রামের মকবুল হোসেনের মেয়ে মিনা আক্তারের। মিনার পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে সম্পর্ক ত্যাগ করতে তাদের চাপ দেয়। গত ৩০ নভেম্বর রাতে দোকান বন্ধ করে মিনা আক্তারের সাথে দেখা করতে যান সুমন। কথা বলার এক পর্যায়ে উভয়ের মাঝে মান-অভিমান হয়। গুড বাই- বলে মিনার ওড়না নিয়ে একটি গাছে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সুমন।
মিনা টের পেয়ে পরিবারের লোকজন নিয়ে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুমন মারা যাওয়ার পর বিষয়টি মেনে নিতে পারেননি মিনা। অবশেষে বুধবার ভোররাতে নিজঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে তিনিও আত্মহত্যা করেন।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, সুমনের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। মিনার লাশ ময়নাতদন্ত করা হবে।

আরও পড়ুন