প্রেসকর্মী মেহেদি বাঁচতে চান

আপডেট: 08:57:55 10/08/2020



img

স্টাফ রিপোর্টার :  মেহেদি হাসান। সৎ, কর্মঠ এক তরুণ। মাত্র কয়েক মাস আগেও একটি বেসরকারি প্রতিষ্ঠানে সুপারভাইজার হিসেবে দিন-রাত পরিশ্রম করেছেন গরিব বাবা-মায়ের মুখে হাসি ফোটাতে।
সেই মেহেদি আজ বড়ই অসহায়। জটিল রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। সহায়-সম্বল যা ছিল তার সবটাই ব্যয় করেছেন চিকিৎসায়।
নিজের অবস্থার কথা বর্ণনা করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মেহেদি। চিকিৎসার জন্য মানবিক সহায়তার হাত বাড়ানোর আহ্বান জানিয়েছেন।
মেহেদি যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের হাসিমপুর গ্রামের দিনমজুর আসাদুরজামানের ছেলে। দিন ফেরাতে মেহেদি সংসারের হাল ধরেছিলেন। দিন-রাত শ্রম দিতেন দৈনিক নয়াদিগন্তের প্রেসে। কিন্তু কিডনি বিকল হওয়ায় মেহেদি সব স্বপ্ন ভেঙে গেছে। প্রতি সপ্তাহে ডায়ালাইসিস করতে হচ্ছে। যার জন্য অনেক টাকা দরকার। এই খরচ বহন করতে পারছে না তার দরিদ্র দিনমজুর পরিবার।
দিন দিন মেহেদির শারীরিক অবস্থার অবনতি ঘটছে। অনটনের কারণে অনিয়মিত হচ্ছে তার ডায়ালাইসিস। বাঁচার আকুতি জানিয়ে কান্নাজড়িত কণ্ঠে মেহেদি বলেন, ‘আর্থিক অভাব-অনটন আমাকে ধীরে ধীরে মৃত্যুর দিকে নিয়ে যাচ্ছে। আমি আজ অসহায়। আমি বাঁচতে চাই।’
মেহেদিকে মানবিক সাহায্য পাঠানো যাবে বিকাশের ০১৭৩১২৩৪৩৬৮ নাম্বারে অথবা ইসলামী ব্যাংক হেড অফিস কমপ্লেক্স হিসাব নম্বর-২০৫০২১৩০২০১৭৫১৩১১-তে।

আরও পড়ুন