ফুটবল টুর্নামেন্টে নিয়ামতপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন

আপডেট: 09:37:52 01/06/2021



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টে (অনূর্ধ্ব ১৭) চ্যাম্পিয়ন হয়েছে নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশ।
মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশের মুখোমুখী হয় কাষ্টভাঙ্গা ইউনিয়ন ফুটবল একাদশ। উভয় দলের আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠলেও খেলাটি গোলশূন্য ড্র হয়। পরে পেনালটিতে ৩-২ গোলে কাষ্টভাঙ্গা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নিয়ামতপুর ফুটবল একাদশ।
খেলা শেষে বিজয়ী দল ও খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণারানি সাহা। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা তরুণকুমার দাস, কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, শিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির চৌধুরী, রাখালগাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কর, কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলাম রাশেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ লুৎফর রহমান লাড্ডু ও টুর্নামেন্ট পরিচালনা কমিটি আহ্বায়ক অজিৎ ভট্টাচার্ষ্য, সরকারি ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন ওয়াসিম।  
খেলা পরিচালনা করেন মোমিনুল হক খোকা, আব্দুর রাজ্জাক ও খাইরুল ইসলাম বাবু।

আরও পড়ুন