বাঘারপাড়ায় দুই মেয়র প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আপডেট: 07:40:37 26/01/2021



img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন দুই মেয়র প্রার্থী। এছাড়া এক কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন তারা নির্বাচন অফিসে গিয়ে প্রার্থিতা প্রত্যাহার করে নেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।
এদিকে আওয়ামী লীগের একাধিক সূত্র জানিয়েছে, নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান বাচ্চুকে সমর্থন জানিয়ে ওই দুই প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।
আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম সম্পাদক আফজাল হোসেন সঞ্জীব ও উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন। পরবর্তীতে যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাঘাারপড়ায় দায়িতত্বপ্রাপ্ত নেতা আফজাল হোসেনের নির্দেশে ও উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথীর মধ্যস্থতায় দলের প্রতি আনুগত্য প্রকাশ করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন তারা।
প্রার্থিতা প্রত্যাহারের সময় তাদের সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী, আবু বক্কার শিকদার, মাস্টার ইমদাদ হোসেন, আব্দুল হামিদ ডাকু, শেখ ইউনুস আলী, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর সিদ্দিকী, নাজমুল হুসাইন নান্নু, পৌর কাউন্সিলর শাহীন আলম, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক এনায়েত হোসেন লিটন প্রমুখ।
এদিকে পৌরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নির্মল বিশ্বাস তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন।
এর আগে সাতজন মেয়র প্রার্থী, ৩১ জন সাধারণ ও নয়জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
দুই মেয়র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ মোট পাঁচ মেয়র প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় মাঠে রইলেন।

আরও পড়ুন