বেনাপোলে বাসের ধাক্কায় দুমড়ে গেল কার, আহত ৫

আপডেট: 10:38:26 06/03/2021



img
img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোল দিঘীরপাড় এলাকায় সোহাগ পরিবহনের একটি বাস ও একটি কারের মুখোমুখী সংঘর্ষে শিশুসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন।
শনিবার (৬ মার্চ) বিকেলে বেনাপোল দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে দুর্ঘটনাটি ঘটে। এতে আহতরা হলেন, বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামের তোফাজ্জেল হোসেন (৫৫), তার স্ত্রী জ্যোৎস্না (৫০), কামরুন্নাহার (৪০), একটি শিশু এবং কারের চালক।
স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ও একটি কারের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কারে থাকা পাঁচজনই আহত হন। খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তোফাজ্জেল হোসেনের ভাইপো সাংবাদিক শাহাবুদ্দিন জানান, তার চাচা-চাচিরা সাতক্ষীরার শ্যামনগরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় তার চাচি মারাত্মক আহত হলে প্রথমে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আরো খারাপ হলে তাকে যশোর জেনারেল হাসপাতাল হয়ে ঢাকায় পাঠানো হয়।
বেনাপোল পোর্ট থানার ইনসপেক্টর (অপারেশন) আজিজুল হক জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়িকে জানানো হয়েছে।

আরও পড়ুন