বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন শনিবার

আপডেট: 07:13:12 05/03/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন শনিবার (৬ মার্চ) অনুষ্ঠিত হবে।
বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির মাধ্যমে আমদানি ও রপ্তানিকারকরা বিভিন্ন এলাকা থেকে পণ্যচালান বন্দরে আনা নেওয়ার কাজটি সম্পন্ন করেন। এই সংগঠনটি বেনাপোল বন্দরের দ্বিতীয় বৃহত্তম ব্যবসায়ী সংগঠন।
নির্বাচন উপলক্ষে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে গোটা বন্দর এলাকা। নির্বাচনে সনি-রিপন পরিষদ এবং রবি-আজিম পরিষদের ২২ জন প্রার্থী ছাড়াও একজন স্বতন্ত্র প্রার্থী অংশ নিচ্ছেন। শনিবার সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বেনাপোল বন্দরের দুই নম্বর গেটের সামনে অবস্থিত মালিক সমিতির নিজস্ব ভবনে ভোটগ্রহণ করা হবে। ৫২৭ জন সাধারণ সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শাহাদত হোসেন জানান, গত বছরের ২৮ মার্চ বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তুু বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে সরকারি নির্দেশে ওই সময় নির্বাচন স্থগিত করা হয়। পরবর্তীতে নির্বাচনের তারিখ ৬ মার্চ ঘোষণা করা হয়। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন