বেনাপোল ট্রান্সপোর্ট মালিকদের নেতৃত্বে সনি-আজিম

আপডেট: 10:10:17 06/03/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে আতিকুজ্জামান সনি সভাপতি ও আজিমউদ্দীন গাজী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার (৬ মার্চ) সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত বন্দরের দুই নম্বর গোডাউনের সামনে অবস্থিত মালিক সমিতির নিজস্ব ভবনে ভোটগ্রহণ করা হয়। ১৫ বছর পর বেনাপোল স্থলবন্দরের একটি গুরুত্বপূর্ণ সংগঠনের নির্বাচন হলো। ৫২৭ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৪৯১ জন।
নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। প্যানেল দুটি হলো, সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ। দুটি প্যানেল থেকে মোট ২২ জন এবং স্বতন্ত্র একজন প্রার্থী নির্বাচনে অংশ নেন। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার দিলীপ কুমার চক্রবর্তী।
নির্বাচনে সনি-রিপন পরিষদের সভাপতি, সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ আটজন ও রবি-আজিম পরিষদের সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদকসহ তিনজন নির্বাচিত হন। বিজয়ী অন্যরা হলেন, সহ-সভাপতি ইদ্রিস আলী (ইদু), মো. মশিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান (সুমন), অর্থ সম্পাদক মুছা করিম, পরিবহন ও বন্দরবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান (আসাদ), দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম (রিপন) এবং কার্যকরী সদস্য রাজু আহম্মেদ ও আহসান হাবিব।

আরও পড়ুন