ভোট চাওয়ায় বিএনপি কর্মীদের মারপিটের অভিযোগ

আপডেট: 09:23:58 17/02/2021



img

কেশবপুর (যশোর) প্রতিনিধি: ২৮ ফেব্রুয়ারি কেশবপুর পৌরসভা নির্বাচনে ধানেরশীষ প্রতীকে পক্ষে ভোট চাওয়ায় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক কিশোর গ্যাংয়ের হাতে ছাত্রদলের দুই নেতাকে মারপিটসহ ধরে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে প্রতিকার চেয়ে বুধবার ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুস সামাদ বিশ্বাস রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৬ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭টার দিকে কেশবপুর জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক আজিজুর রহমান ও যুগ্ম আহবায়ক রাহাদুল ইসলাম নেতাকর্মীদের নিয়ে কেশবপুর শহরের সোনাপট্টিতে সেতু প্রেসের সামনে তার দলের প্রার্থী আব্দুস সামাদ বিশ্বাসের পক্ষে ধানের শীষ প্রতীকের ভোট প্রার্থনা করছিলেন। তখন আওয়ামী লীগ সমর্থক কিশোর গ্যাং লিডার জামাল উদ্দীন, রিপন, জুয়েলের নেতৃত্বে ১২/১৩ জন সন্ত্রাসী তাদের ওপর হামলা চালিয়ে জখমসহ জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরবর্তীতে বিএনপি প্রার্থী বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে তাদের ছেড়ে দেয়া হয় বলে অভিযোগ।
এ ব্যাপারে আব্দুস সামাদ বিশ্বাস বলেন, নির্বাচনে তার নেতাকর্মীরা উজ্জীবিত। ভোট বানচাল করার লক্ষ্যে আওয়ামী লীগের চিহ্নিত সন্ত্রাসীরা আমার নেতাকর্মীদের মাঠে নামতে দিচ্ছে না। ফলে ভোট নিরপেক্ষ হবে কি না তা নিয়ে সংশয়ে রয়েছি।
রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম আরাফাত হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন