মঙ্গলবার যশোরে যাদের করোনা শনাক্ত হলো

আপডেট: 06:45:49 11/08/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টার থেকে আজ মঙ্গলবার যশোরের যে ৬৯ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) অস্তিত্ব মিলেছে, তাদের মধ্যে যশোর শহরসহ সদর উপজেলায় রয়েছেন ৩৪ জন।
এছাড়া কেশবপুর উপজেলার আটজন, ঝিকরগাছার দশ, অভয়নগরের ১২ এবং মনিরামপুর উপজেলার পাঁচজনের নাম রয়েছে পজেটিভের তালিকায়।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, যশোর শহরসহ সদর উপজেলায় শনাক্তদের মধ্যে আছেন, ৩৯/সি শহীদ রোডের ডা. এএসএম আতিকুজ্জামান (৫০), বারিনগরের রহিমা খাতুন (২৬), তেঁতুলতলার ইমরুন নাহার (৩৪) ও মাকসুদা (৪২), খয়েরতলার হুমায়ুন কবির (৪৫), সাজিয়ালির মাহফুজুর রহমান (১৭), উপশহর এ ব্লকের রুবেল (৩৮), এডিশনাল এসপি অফিসের জামাল আল নাসির (৩৭), ক্যান্টনমেন্ট আবাসিক এলাকার তানিয়া রহমান (২৩) ও তাহেরা শোভা (৪০), ঘোপ ডিআইজি রোড এলাকার নাসিম রেজা (৩০), পালবাড়ির আসানুর রহমান (২৩), হরিনাথপুরের শাহরুল ইসলাম (৩৮), যশোর মেডিকেল কলেজের কর্মচারী আব্দুস শহীদ (২৭), রেল রোডের সালাউদ্দিন (৪৩), শেখহাটির অপু (৪০), স্বপ্না (৩২) ও অজ্ঞাত (২১), মোল্লাপাড়ার জামিল হোসেন (৯৫), পল্লী বিদ্যুৎ সমিতির আক্কাস আলী (৩৬), জেল রোডের বাহরুল ইসলাম (৭০), মুড়লির শরিফুল ইসলাম (৫০), শালিখার ওয়াসিম (৬০), ঘোপের জুয়েল (৪২), বেজপাড়ার আঁখি মিনা (৬০), রাজু আহমেদ (৩৪) ও জোসনা (৬৫), অগ্রণী ব্যাংকের জুলফিকার (৩৪), ১৮৮৫/১ নীলগঞ্জের নুর জাহান বেগম (৮৫), মুজিব সড়কের এম হাসান সোহরাওয়ার্দি (৫৬) এবং কাজীপাড়ার নাইমা দিলসাত (৩৬)।
এছাড়া সদরে নমুনা প্রদানকারী মণিরামপুরের আব্দুস সালাম (৫৫), ঝিকরগাছার দিলরুবা (৪৮) এবং মাগুরা জেলার শালিখা উপজেলার ওয়াসিম (৬০) নামে তিন ব্যক্তির নমুনাও পজেটিভ রেজাল্ট দিয়েছে।
কেশবপুর উপজেলায় আক্রান্তরা হলেন উপজেলা পরিষদের আহাদ আলী (৪০), আহমেদ আলী (৬৩), সাকিব হাসান (২৫) ও রুকাইয়া আহমেদ (২৫), বাজিতপুরের মাহমুদা (২৮), বাইসার নাজনিন নাহার (৩৮), আলতাপোলের শফিকুল ইসলাম (৩৫) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেশমা খাতুন (৩৫)।
ঝিকরগাছা উপজেলায় আছেন কীর্তিপুরের ইব্রাহিম হোসেন (৩২), লুৎফর রহমান (৫৭) ও ফরিদা বেগম (৩৮), কৃষ্ণনগরের গৌরচন্দ্র ভদ্র (৬৫), নবীনগরের রোকসানা শারমিন (৪৫), তাসনিম (১১) ও মাহদিয়া মুহসিনাত (১৪), মোহম্মদপুরের পারভীন খাতুন (৩৭), মুজিবুর রহমান (৪৮) এবং গদখালীর জসিম উদ্দিন (৩৩)।
মণিরামপুরে আক্রান্ত হয়েছেন মাগুরাহাটের আজম (২৪), হাজরাখালির রফিকুল (৪৫), শেরিপুরের আসাদুল্লাহ (৪০), বাটবিলার প্রদীপকুমার চক্রবর্তী (৫৬) এবং আলতাপোলের শিমুল পাল (৩০)।
অভয়নগর উপজেলায় আছেন প্রভাত মল্লিক (৭০), গুয়াখোলা ছয় নম্বর ওয়ার্ডের সাইদ সরকার (৩৩), রুহুল কুদ্দুস (৫৫) ও মুরশিদা বেগম (৪৫), বুইকারার আরিফুজ্জামান (৩১), নওয়াপাড়ার মোনায়েম হোসেন (৩০), রাসেল শেখ (২৭), পায়রার দুলালচন্দ্র (৭০) ও মৃণালকান্তি (৬০), জোবাইদা লাকী (৪০) ও সিফাত মাহমুদ (১৮) এবং নিলুফা ইয়াসমিন (৩১)।
আক্রান্তদের নামের তালিকা স্থানীয় প্রশাসনকে দেওয়া হয়েছে। তাদের চিকিৎসাসহ বাড়ি লকডাউনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন