মণিরামপুরে আরো আট নতুন রোগী শনাক্ত

আপডেট: 04:22:14 07/08/2020



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে ভয়ানক হারে বাড়ছে করোনার সংক্রমণ। দুইদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় নতুন নতুন করোনা রোগী শনাক্ত হচ্ছে।
শুক্রবার নতুন আটজনের আক্রান্তের খবর এসেছে। এরআগে বৃহস্পতিবার ১২ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এই নিয়ে মণিরামপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো  ১১১-তে।
তবে মণিরামপুরে করোনা আক্রান্ত হয়ে এখনো কারো মৃত্যু হয়নি। এমনকি কোন করোনা রোগীকে এই পর্যন্ত উন্নত চিকিৎসার জন্য বাইরের হাসপাতালে রেফার করার প্রয়োজন হয়নি। কিন্তু করোনা উপসর্গ নিয়ে এই অঞ্চলে একাধিক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে।
মণিরামপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপকুমার বসু জানান, মণিরামপুরে নতুন করোনা রোগী হিসেবে শনাক্ত আটজন হলেন, উপজেলার জালালপুর গ্রামের মোরশেদ আলম (২৯), মোহনপুর এলাকার এনজিও কর্মী আফাজ্জল (৬০), জালঝাড়া গ্রামের গোলাম আজম (৪৫), চালুয়াহাটি গ্রামের রোজিনা খাতুন (৪০), গোপীকান্তপুর গ্রামের মিঠু (৩২), গালদা গ্রামের আব্দুল ওহাব (৬২), কেশবপুরের আলতাপোল গ্রামের সাধন পাল (৬৫) ও তার স্ত্রী ইভারানি পাল (৫৫)।
ডা. অনুপ বসু বলেন, শুক্রবার যে আটজনের নমুনা পজেটিভ এসেছে তারা সবাই গত মঙ্গলবার (৪ আগস্ট) করোনা উপসর্গ নিয়ে মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দেন। ওই দিন ১২ জনের নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পাঠানো হয়।
আর কেশবপুর এলাকার বাসিন্দা হলেও সেখানকার হাসপাতালে নমুনা দিতে ব্যর্থ হয়ে সাধন পাল ও তার স্ত্রী ইভা পাল মঙ্গলবার মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দেন।
নতুন আক্রান্ত সবাই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলে জানান ডা. বসু।
এদিকে তালিকা হাতে পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

আরও পড়ুন