মণিরামপুরে কৃষক করোনা আক্রান্ত

আপডেট: 10:35:08 24/05/2020



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে এবার এক কৃষক (৫৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের মোবারকপুর গ্রামে।
রোববার সন্ধ্যায় যশোর সিভিল সার্জন অফিস থেকে তার করোনা পজেটিভ রিপোর্টের তথ্য জানানো হয়। খুলনা মেডিকেল কলেজ ল্যাবে তার নমুনা পাঠানো হয়েছিল।
মণিরামপুর হাসপাতালের ইউএইচও ডা. শুভ্রারানী দেবনাথ এই তথ্য নিশ্চিত করেছেন।
ডা. শুভ্রা বলেন, আক্রান্ত কৃষক গত দুই দিন ধরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল তার নমুনা সংগ্রহ করা হয়। আজ তার পজেটিভ রিপোর্ট আসে।
মণিরামপুর হাসপাতালের চিকিৎসক মুসাব্বিরুল ইসলাম বলেন, ‘আজ রোববার আক্রান্ত কৃষক হাসপাতাল ছেড়ে বাড়ি গেছেন। সন্ধ্যায় তার পজেটিভ খবর আসার পর উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ আমরা ওই কৃষকের বাড়ি যাই। আক্রান্ত কৃষকের দেহে এখন কোনো করোনা উপসর্গ নেই। তবে তিনি অ্যাজমার রোগী। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বাড়িতে আইসোলেশনে থাকছেন।’
মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, খবর পেয়ে ওই কৃষকের বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে সার্বিক সহযোগিতা করা হবে।
রোববার পর্যন্ত মণিরামপুরে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে চারজন সুস্থ হয়ে পরিবারের কাছে ফিরেছেন। বাকিরা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন