মহেশপুরে নিত্যপণ্য ছাড়া সব দোকান বন্ধ

আপডেট: 07:44:28 25/03/2020



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ভয়াবহ করোনাভাইরাসের জীবাণুর হাত থেকে লোকজনকে রক্ষা করার জন্য মহেশপুর শহরসহ উপজেলার বিভিন্ন বাজারের নিত্যপ্রয়োজনীয় দোকান বাদে সব দোকানপাট দশ দিনের জন্য বন্ধ করা হয়েছে।
বুধবার বিকেল পাঁচটা থেকে মুদি দোকান, কাঁচাবাজার, চালের দোকান, হোটেল ও ওষুধের দোকান বাদে মহেশপুর শহরসহ উপজেলার সব বাজারের দোকান বন্ধ করে দেওয়া হয়।
বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ঢাকাগামীসহ সব বাস বুধবার সকাল থেকে বন্ধ রয়েছে। বিকেলে মহেশপুর শহর, উপজেলার পান্তাপাড়া, দত্তনগর, গুড়দাহ, শ্যামকুড়, সামন্তা, ভৈরবা, যাদবপুর, নাটিমা, পুড়াপাড়া, আজমপুরসহ বিভিন্ন বাজারের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। তবে সব বাজারের মুদি দোকান, কাঁচাবাজার, চালের দোকান, হোটেল ও ওষুধের দোকান খোলা রাথা হয়েছে।
ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ বলেন, ‘ভয়াবহ করোনাভাইরাসের জীবাণুর হাত থেকে এলাকাবাসীকে রক্ষার জন্য আমার এলাকার বাজারের মুদি দোকান, কাঁচাবাজার, চালের দোকান, হোটেল ও ওষুধের দোকান খোলা রেখে বাকিগুলো দশ দিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।’
পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন জানান, তার এলাকার নিত্যপ্রয়োজনীয় ছাড়া সব দোকান বন্ধ করে দেওয়া হয়েছে দশ দিনের জন্য।
মহেশপুর বণিক কল্যাণ সমিতির সভাপতি ফশিয়ার রহমান জানান, খুব দরকারি নয়, এমন সব দোকান বন্ধ রাখতে বলা হয়েছে।
এদিকে ভয়াবহ করোনাভাইরাসের কারণে মহেশপুরের রাস্তাগুলো একেবারের ফাঁকা হয়ে গেছে।

আরও পড়ুন