মহেশপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

আপডেট: 06:50:23 23/11/2020



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল লতিফ (৬৫) সোমবার ভোররাতে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।
অপরদিকে পান্তাপাড়া গ্রামের সাবেক শিক্ষক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মশিউর রহমান জিয়ার বাবা এবং পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেনের শ্বশুর মতিয়ার রহমান মাস্টার (৭১) সোমবার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
দুপুরে আব্দুল লতিফ চেয়ারম্যানের ভৈরবা স্কুলমাঠে ও মতিয়ার রহমান মাস্টারকে বিকেলে পান্তাপাড়া স্কুলমাঠে জানাজা হয়। পরে আব্দুল লতিফ চেয়ারম্যানকে ভৈরবায় ও মতিয়ার রহমান মাস্টারকে পান্তাপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে, আব্দুল লতিফ চেয়ারম্যান ও মতিয়ার রহমান মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাতুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান প্রমুখ।

আরও পড়ুন