মহেশপুর আওয়ামী লীগে কারা আসছেন নেতৃত্বে

আপডেট: 07:36:27 29/10/2019



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : র্দীঘ ১৫ বছর পর হতে যাচ্ছে মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। এই সম্মেলন ঘিরে এলাকায় চলচ্ছে নানান আলোচনা। বিশেষ করে নেতৃত্বে কারা আসছেন, তা নিয়েই কৌতূহল মানুষের।
এবার উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হিসেবে বেশ জোরে-সোরে নাম আসছে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চলের। আর সাধারণ সম্পাদক হিসেবে নাম শোনা যাচ্ছে বেষ কয়েকজনের। তার মধ্যে রয়েছেন বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, জেলা কৃষকলীগের সহসভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, মহেশপুর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য প্রভাষক এম এ আসাদ, মান্দারবাড়ীয়া ইউনিয়ন সভাপতি হারুন-আর রশিদ, পান্তাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেনসহ আরো কয়েকজন।
সম্মেলন উপলক্ষে আগামী ৫ নভেন্বর মহেশপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হবে। দীর্ঘ ১৫ বছর পর ২৬ নভেন্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে দলটির উপজেলা সম্মেলন।
দলের এক সিনিয়র নেতা জানান, ২০০৪ সালে মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় বিউটি সিনেমা হলে।  সেখানে সভাপতি হিসেবে নির্বাচিত হন সাজ্জাতুজ জুম্মা চৌধুরী। আর সাধারণ সম্পাদক হন ময়জদ্দীন হামিদ। কিন্তু ১৫ বছর পার হয়ে গেলেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখেনি। উপজেলায় দলটি ১৫টি বছর চলেছে সভাপতি আর সম্পাদক দিয়ে। দলের সভাপতি সাজ্জাতুজ জুম্মা চৌধুরী তো এলাকাতেই আসেন না। ফলে দলের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদই দলের সব কিছু।
কর্মীদের আশা, এবারের সম্মেলনে তারা পূর্ণাঙ্গ কমিটি পাবেন; যে কমিটি দলকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে।

আরও পড়ুন