মাগুরায় তিন সাংবাদিকের করোনা শনাক্ত

আপডেট: 08:07:12 19/07/2021



img

মাগুরা প্রতিনিধি: মাগুরায় করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়েই চলেছে। এদিকে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫১ জন, মারা গেছেন দুইজন।
জুলাই মাসের শুরু থেকে সোমবার পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন এক হাজার ১১ জন, মারা গেছেন ২০ জন। আর জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৪৮ জন। সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, গত জুন মাস থেকে মাগুরায় নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করে। গত জুন মাসে জেলায় করোনা রোগী হিসেবে শনাক্ত হন ৩২৪ জন, মারা যান চারজন। কিন্তু জুলাই মাসের শুরুতে থেকেই আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়তে থাকে। চলতি মাসের প্রথম ১৯ দিনে জেলায় করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন এক হাজার ১১ জন আর মারা গেছেন ২০ জন।
মাগুরায় এ পর্যন্ত সন্দেহভাজন নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে ১২ হাজার ৮৫১ জনের। পরীক্ষার ফলাফল এসেছে ১২ হাজার ৩১৫ জনের। এ পর্যন্ত শনাক্ত হয়েছেন দুই হাজার ৫৮৯ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৫৫৮ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন ৯০৪ জন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৭৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৮ জন।
এদিকে, টিভি চ্যানেল নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের মাগুরা জেলা প্রতিনিধি রাশেদ খান, ইত্তেফাকের জেলা প্রতিনিধি অমিত মিত্র ও দৈনিক জনতার সাংবাদিক আল এমরান করোনায় আক্রান্ত হয়েছেন।
মাগুরার সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান বলেন, এখনই সচেতন না হলে আগামী দিনগুলো আরো ভয়াবহ হয়ে উঠতে পারে।

আরও পড়ুন