মাগুরায় ৫০ সমিতির মধ্যে চেক বিতরণ

আপডেট: 02:35:02 24/11/2020



img

মাগুরা প্রতিনিধি : ২০১৯-২০ অর্থবছরে মহিলা বিষয়ক অধিদপ্তরের মাধ্যমে জেলার ৫০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে সাধারণ ও বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, উপ-পরিচালকের কার্যালয় মহিলা বিষয়ক অধিদপ্তর মাগুরা এ অনুষ্ঠানের আয়োজন করে।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা এমপি এ চেক বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।
মাগুরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আউয়ালসহ জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী মহিলা সমিতির সভানেত্রীরা উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানান, এবার ২০১৯-২০ অর্থবছরে জেলায় ৫০টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ১৫ লাখ ৫৫ হাজার টাকার  সাধারণ ও বিশেষ অনুদানের চেক প্রদান করা হচ্ছে । এর মধ্যে সদর উপজেলার ৩৩টি সাধারণ অনুদানপ্রাপ্ত সমিতির মধ্যে ৯ লাখ ৪৫ হাজার, ১টি বিশেষ অনুদানপ্রাপ্ত সমিতির মধ্যে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয় । তাছাড়া, মহম্মদপুর উপজেলায় চারটি সমিতির মধ্যে এক লাখ ৬০ হাজার টাকা, শ্রীপুর উপজেলায় ২টি সমিতির মধ্যে ৭০ হাজার টাকা ও শালিখা উপজেলায় ১০টি সমিতির মধ্যে তিন লাখ ৩০ টাকার টাকার চেক বিতরণ করা হয়।  

আরও পড়ুন