মাথাভাঙ্গায় বৃদ্ধ নিখোঁজ, মরদেহ ভারতে!

আপডেট: 09:30:53 22/09/2020



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ভারত সীমান্তবর্তী কামারপাড়া গ্রামে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে এক বৃদ্ধ পানিতে ডুবে মারা যান।
মৃত বৃদ্ধ ওয়াজেল হোসেন (৬৫) ওই গ্রামের মরহুম আশরাফ আলির ছেলে। তার মরদেহ নদীর পানিতে ভেসে সীমান্ত পেরিয়ে ভারতের অভ্যন্তরে চলে যাওয়ায় তা উদ্ধার করা সম্ভব হয়নি।
স্থানীয়রা জানান, সোমবার সকাল দশটার দিকে ওয়াজেল হোসেন গ্রামের মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে আর ফিরে আসেননি। গ্রামবাসী ও পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে কোনো সন্ধান না পেয়ে মঙ্গলবার সকাল নয়টার দিকে দর্শনা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরাও চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। ঘটনাস্থল একেবারেই ভারত সীমান্তবর্তী  এলাকা হওয়ায় ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করতে গেলে মাথাভাঙ্গা নদীর তীব্র স্রোতে তা ফসকে ভারতীয় এলাকার মধ্যে চলে যায়। পরে সীমান্ত অতিক্রম করে ভারতীয় এলাকায় গিয়ে লাশ অনুসন্ধান করা সম্ভব হয়নি।
এ বিষয়ে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান বলেন, ‘লাশ নদী দিয়ে ভারতে ভেসে গেছে- এমন কোনো নিশ্চিত সংবাদ আমাকে কেউ জানায়নি। জানালে অবশ্যই ব্যবস্থা নেব।’

আরও পড়ুন