মাশরাফির চাল পেয়ে খুশি দিনমজুরেরা

আপডেট: 08:10:58 28/03/2020



img

নড়াইল প্রতিনিধি : করোনাভাইরাসের মধ্যে দিনমজুর হতদরিদ্রদের মাঝে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে চাল, ডালসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়েছে।
দুইদিন ধরে (শুক্রবার ও শনিবার) প্রাথমিক পর্যায়ে কর্মহীন ৩০০ পরিবারের মাঝে এসব জিনিসপত্র বিতরণ করা হয়।
ভওয়াখালী গ্রামের শ্রমিক মিন্টু নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পেয়ে বলেন, ‘এই প্রথম কোনো এমপির চাল-ডাল পেলাম। আল্লাহ আমাদের ভালো এমপি দিয়েছেন।’
প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি করে ডাল, আলু, পেঁয়াজ ও লবণ এবং একটি সাবান দেওয়া হয়েছে। করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে চালসহ এসব জিনিসপত্র পেয়ে খুশি গরিব মানুষেরা। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ বিভিন্ন পেশার মানুষ।
জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেনচন্দ্র বসু জানান, মাশরাফি বিন মর্তুজার নির্বাচনী এলাকা নড়াইল সদরের একাংশ এবং লোহাগড়া উপজেলার এক হাজার ২০০ দরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হবে। প্রাথমিক পর্যায়ে ৩০০ পরিবারকে এ সহায়তা দেওয়া হয়েছে।
সংসদ সদস্য হিসেবে নড়াইলের নির্বাচনী এলাকায় চাল ডালসহ অন্যান্য উপকরণ দেওয়ার পাশাপাশি খেলোয়াড়দের পক্ষ থেকেও ভূমিকা রাখছেন মাশরাফি। করোনাভাইরাসের এই কঠিন সময়ে ক্রিকেটাররা যে ৩০ লাখ টাকার তহবিল গঠন করেছেন, মাশরাফি সেখানে দিয়েছেন দুই লাখ ২৫ হাজার টাকা। নিজের জায়গা থেকে সাধ্যমতো চেষ্টা করছেন তিনি। এই তথ্য দিয়েছেন মাশরাফি বিন মর্তুজার ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।

আরও পড়ুন