যবিপ্রবি ল্যাবে নমুনা পরীক্ষা চালু রাখার দাবি

আপডেট: 04:16:06 09/05/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা পরীক্ষা কার্যক্রম বন্ধ না করার দাবি জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী)।
আজ দুপুরে যশোর শহরের মুজিব সড়কে প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এই দাবি করা হয়।
শপিং মলসহ সব কিছু খোলার ‘আত্মঘাতী সিদ্ধান্তের’ প্রতিবাদে দলের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে যশোর জেলা কমিটি মানববন্ধনটির আয়োজন করে।
মানববন্ধনে যবিপ্রবিতে চলমান নমুনা পরীক্ষা কার্যক্রম চালু রাখার দাবি জানানো হয়। এছাড়া শপিং মলসহ সব ধরনের বাণিজ্যিক প্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্তকে ‘আত্মঘাতী’ হিসেবে বর্ণনা করে অবিলম্বে এই সিদ্ধান্ত থেকে সরে আসার দাবি জানানো হয়।
মানববন্ধন থেকে খাদ্য নিরাপত্তার দায়িত্ব সেনাবাহিনীকে দেওয়া, খাদ্য সহায়তাপ্রাপ্তদের তালিকা ওয়ার্ডভিত্তিক অনলাইনে প্রকাশ, কৃষকের কাছ থেকে সরাসরি ধান কেনা, লে-অফ ঘোষণা ও শ্রমিক ছাঁটাই বন্ধ, শ্রমিকদের বকেয়া পাওনা ঈদের আগে পরিশোধ, করোনাসহ সব রোগের চিকিৎসা নিশ্চিত করারও দাবি জানানো হয়।
মানববন্ধনে অংশ নেন ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, জেলা সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, সখিনা বেগম দীপ্তি, মো. আলাউদ্দিন, হাবিবুর রহমান মোহন, যুবনেতা শেখ আলাউদ্দিন, মাসুদুর রহমান, শ্রমিকনেতা হাফিজুর রহমান প্রমুখ।

আরও পড়ুন