যশোরে কোন মসজিদে কখন ঈদের জামাত

আপডেট: 02:48:02 24/05/2020



img

স্টাফ রিপোর্টার : সরকারি নির্দেশনা মেনে এবার যশোরের কোনো ঈদগাহ বা খোলা মাঠে ঈদের জামাত হবে না। মসজিদগুলোতে শারীরিক দূরত্ব বজায় রাখাসহ নির্ধারিত শর্ত পালন করে ঈদের নামাজ পড়তে হবে মুসল্লিদের।
ইসলামিক ফাউন্ডেশন শহরের প্রধান মসজিদগুলোতে ঈদ-জামাতের সময়সূচি নির্ধারণ করেছে। খোলা মাঠে না হওয়ায় কয়েকটি মসজিদে একাধিক জামাত অনুষ্ঠিত হবে।
জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকের দেওয়া তথ্যমতে, এবার দুটি মসজিদে তিনটি করে জামাত হবে। আর দুটি করে জামাত হবে সাতটি মসজিদে।
যে দুটি মসজিদে তিনটি করে জামাত হবে, সেগুলো হলো রেলগেট জামে মসজিদ ও আমিনিয়া মাদরাসা জামে মসজিদ। রেলগেট জামে মসজিদে সকাল সাতটা, সাড়ে সাতটা এবং আটটায় জামাতগুলো হবে। আর আমিনিয়া মাদরাসা জামে মসজিদে জামাত হবে সকাল সাতটা, আটটা ও নয়টায়।
কালেকটরেট জামে মসজিদে সকাল আটটা ও নয়টায়, জজকোর্ট জামে মসজিদে সকাল আটটা ও আটটা ৪০ মিনিটে, কারবালা জামে মসজিদে সকাল সাড়ে আটটা ও সাড়ে নয়টা, এম এম কলেজ জামে মসজিদে সকাল সাড়ে সাতটা ও সাড়ে আটটা, রেলস্টেশন মাদরাসা জামে মসজিদে সকাল আটটা ও নয়টায় দুটি করে জামাত হবে।
বড় মসজিদগুলোর মধ্যে দড়াটানা জামে মসজিদে সকাল সাড়ে আটটা, খুলনা বাসস্ট্যান্ড জামে মসজিদে সকাল আটটা, পিটিআই জামে মসজিদে সকাল আটটা, ওয়াপদা কলোনি জামে মসজিদে সকাল আটটা, জেনারেল হাসপাতাল জামে মসজিদে সকাল আটটা, শঙ্করপুর  শাহী মসজিদে (গোলপাতা মসজিদ) সকাল আটটা, মসজিদুল আকসায় (রেল রোড) সকাল সাড়ে আটটা এবং কিসমত নওয়াপাড়া জামে মসজিদে সকাল আটটায় একটি করে জামাত অনুষ্ঠিত হবে।
অন্যান্য মসজিদে স্থানীয় কর্তৃপক্ষ ঈদ-জামাতের সময় নির্ধারণ করবেন বলে জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

আরও পড়ুন