যশোরে ছয় জুয়াড়ির জেল

আপডেট: 09:26:07 03/11/2019



img

স্টাফ রিপোর্টার : যশোরে ভ্রাম্যমাণ আদালত ছয় জুয়াড়িকে পাঁচ দিন করে জেল দিয়েছেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ইব্রাহিম আজ রোববার দুপুর আড়াইটার দিকে শহরতলির বাহাদুরপুরে জেস গার্ডেনের কাছে অভিযান চালিয়ে এই দণ্ডাদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, বাহাদুরপুর পূর্বপাড়ার হায়দার আলীর ছেলে রাশেদুল কাজী, হাসেম আলীর ছেলে কাসেম আলী, জাহাঙ্গীর আলমের ছেলে রাকিব হোসেন, ছোট শেখহাটির মৃত সাত্তার শেখের ছেলে জামাল শেখ, গফ্ফার হোসেনের ছেলে রুবেল হোসেন এবং বাবু মোল্লার ছেলে আরিফ মোল্লা।
উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ফারুক হোসেন সুবর্ণভূমিকে বলেন, পুলিশের কাছে গোপন খবর ছিল শহরতলির বাহাদুরপুর পার্কের পাশে তুহিনের বাড়িতে জুয়া খেলা হচ্ছে। পুলিশ সেখানে গিয়ে ছয় জুয়াড়িকে আটক করে। এসময় তাদের কাছে নগদ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত তাস পাওয়া যায়। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ ইব্রাহিম ভ্রাম্যমাণ আদালত বসান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ইব্রাহিম সুবর্ণভূমিকে বলেন, জুয়া খেলার প্রমাণ পাওয়ায় ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া খেলা নিরোধ আইনের ৪ ধারায় ছয়জনকে পাঁচ দিন করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

আরও পড়ুন