যশোরে যুবক অপহরণের অভিযোগ, শহরে বিক্ষোভ

আপডেট: 06:51:31 30/05/2020



img
img

স্টাফ রিপোর্টার : যশোর শহরের টিবি ক্লিনিক এলাকা থেকে শরিফুল ইসলাম নামে এক যুবককে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করছেন ওই এলাকার বাসিন্দারা।
তাকে উদ্ধারের দাবিতে আজ শনিবার এলাকার শ’খানেক নারী-পুরুষ শহরে বিক্ষোভও করেন। তারা এলাকা থেকে মিছিল নিয়ে প্রেসক্লাব হয়ে পুলিশ সুপারের কার্যালয়ের দিকে যান।
কথিত অপহৃত যুবক শরিফুল টিবি ক্লিনিক এলাকার আঞ্জু মিয়ার ছেলে। তার স্বজনের জানান, শুক্রবার জুমার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে সাদা পোশাকে থাকা চার-পাঁচজন তাকে একটি অফ হোয়াইট রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ বিষয়ে তারা থানা, ডিবি অফিস, র‌্যাব অফিসে যোগাযোগ করেছেন। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর কোনো শাখাই তাকে হেফাজতে নেওয়ার কথা স্বীকার করেনি। পরে তারা থানায় একটি অভিযোগ দিয়েছেন।
অপহৃত যুবকের বাবা আঞ্জু মিয়া বলেন, ‘আমার ছেলে দীর্ঘদিন সিঙ্গাপুর থাকতো। কয়েকবছর আগে দেশে এসে নিজের ফার্নিচারের ব্যবসা দেখাশোনা শুরু করে। নিরালাপট্টিতে তার দোকান রয়েছে।’
তিনি দাবি করেন, অপহরণের ভিডিও ফুটেজ পাওয়া গেছে; যা পুলিশ নিয়ে গেছে।
আজ বিক্ষোভকারীদের সঙ্গেই ছিলেন যশোর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা। তিনি দাবি করেন, শরিফুল ভদ্র ছেলে। ওর নামে কোনো অভিযোগ নেই।
যদিও সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ওই এলাকার এক জনপ্রতিনিধির প্রশ্রয়ে থাকা বিপথগামী তরুণদের একজন শরিফুল।
এই বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, শরিফুলের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেওয়া হয়েছে। সকালে ওই এলাকায় একজন পুলিশ অফিসার গিয়ে তদন্ত করে এসেছেন।

আরও পড়ুন