যশোরে শাহীন চাকলাদারকে বিশাল নাগরিক সংবর্ধনা

আপডেট: 09:43:27 31/10/2020



img
img

স্টাফ রিপোর্টার : যশোর-৬ (কেশবপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন চাকলাদারকে নাগরিক গণসংবর্ধনা দেওয়া হয়েছে।
শনিবার বিকেলে যশোর শহরের মুনশি মেহেরুল্লাহ ময়দানে (টাউন হল মাঠ) এই অনুষ্ঠানের আয়োজন করে ‘সংবর্ধনা কমিটি, যশোর’।
এই অনুষ্ঠানে বক্তারা কেশবপুরের সাগরদাঁড়িতে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের নামে সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা এবং দ্রুত যশোর মেডিকেল কলেজ হাসপাতালকে পূর্ণাঙ্গ রূপ দিতে নবনির্বাচিত সংসদ সদস্যের উদ্যোগী ভূমিকা কামনা করেন।
পরে সংবর্ধিত শাহীন চাকলাদার তার বক্তব্যে বলেন, জীবনের শেষ নিশ্বাস ত্যাগের আগ পর্যন্ত তিনি যশোরবাসীর পাশে থাকবেন। তিনি কারো ব্যক্তিগত লোক না, সবার লোক হিসেবে যশোরের রাজনৈতিক ময়দানে বিচরণ করতে চান।
নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক সুলতান আহমেদ। স্বাগত বক্তৃতা করেন নাগরিক কমিটির সদস্য সচিব হারুন অর রশীদ।
এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, বিএমএ যশোরের সভাপতি ডা. একেএম কামরুল ইসলাম বেনু, ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির  সভাপতি সাকির আলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুণ্ডু, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদা বানু শিল্পী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম সভাপতি আফজাল হোসেন ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি গাজী শহিদুল ইসলাম।
সংবর্ধনা অনুষ্ঠানে বিপুল জনসমাগম হয়। দুপুর থেকে বিভিন্ন এলাকার লোকেরা মিছিলসহকারে অনুষ্ঠানস্থলে আসতে থাকেন।
আলোচনা শেষে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষে শাহীন চাকলাদারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আরও পড়ুন