রহস্য আর রোমাঞ্চে ভরা ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’

আপডেট: 09:39:26 10/09/2020



img

সুবর্ণভূমি ডেস্ক : সিক্রেট সার্ভিস এজেন্টদের জীবনী নিয়ে রহস্য আর রোমাঞ্চে ভরা ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’ নির্মাণ করেছেন মেহেদি হাসিব, যা আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম বিনজে।
এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রহস্য আর রোমাঞ্চে ভরা থাকে সিক্রেট সার্ভিস এজেন্টদের জীবন, কিন্তু নিজের মামার ল্যাবে ঘটে যাওয়া এক বিশেষ কারণ এজেন্ট মুরাদের জীবনকে নিয়ে যায় এক অন্য উচ্চতায়। কী ঘটেছিলে মামার ল্যাবে? কেন মুরাদের এত শত্রু? মুরাদ কি পারবে ইতিহাসের সবচাইতে স্মার্ট শত্রুর মোকাবিলা করতে? পারবে বাংলাদেশকে রক্ষা করতে এক ভয়ংকর শত্রুর হাত থেকে? দর্শক এসব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন ওয়েব সিরিজটির প্রথম সিজনে।
সাত পর্বের এই অ্যাকশন থ্রিলারে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজ ও টয়া। এ ছাড়া অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, সুমন আনোয়ার, মাসুম বাশার, আমীরুল ইসলাম, তানভীরসহ অনেকে।
পরিচালক মেহেদি হাসিব জানান, গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্যভাবে ফুটিয়ে তোলার প্রয়োজনে বানাতে হয়েছিল পাঁচটি ভিন্ন ভিন্ন ব্যতিক্রমধর্মী সেট, সেইসঙ্গে একটি বিশাল ক্রোমা সেট। বাজেট ও পারিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে ১৭টি ভিন্ন ভিন্ন জোনে সাত পর্বের ওয়েব সিরিজটির শুটিং শেষ করতে হয়েছিল মাত্র সাত দিনে, যার মধ্যে বেশ কয়েক দিন একটানা ২০ থেকে ২২ ঘণ্টা শুটিং করতে হয়।
সিরিজে ব্যবহার করা হয়নি কোনো ট্রাই পড, মানে এতে স্থির কোনো শট নেওয়া হয়নি। পনি আবেদিনের ক্রিয়েটিভ ডিরেকশন ও কস্টিউমে সিরিজটির চিত্রনাট্য ম্যাক্স রহমানের। ক্যামেরায় ছিলেন ডিওপি রাজু রাজ। মিউজিক করেছেন এলএমজি বিটসের শুভ্র। সেটের দায়িত্বে ছিলেন সুমন।
সিরিজের নির্বাহী প্রযোজক মোশনরক এন্টারটেইনমেন্টের কর্ণধার মাসুদুল হাসান জানান, গল্প, কাস্টিং, সেট, আধুনিক ভিএফএক্স, ব্যাকগ্রাউন্ড স্কোর, সবকিছুর চমৎকার সমন্বয় হয়েছে এই সিরিজে। দর্শক নতুন কিছু দেখতে পাবেন বলে আশা তার।
সূত্র : এনটিভি