রেডক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের নির্বাচন সম্পন্ন

আপডেট: 04:56:41 03/12/2020



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি: বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ত্রি-বার্ষিক নির্বাচনে সোহরাব-সোহেল পরিষদ থেকে ভাইস-চেয়ারম্যানসহ ৩ জন ও রশিদ- শাহান পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ ৪ জন বিজয়ী হয়েছেন।
বুধবার চুয়াডাঙ্গা রেড-ক্রিসেন্ট চক্ষু হাসপাতাল ভবনে এ নিবার্চন অনুষ্ঠিত হয় ।  
সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলে। এ নিবার্চনে ১ হাজার ৪৬৯ জন ভোটারের মধ্যে ১ হাজার ৭৮ জন ভোট প্রয়োগ করেন। নিবার্চনে প্রতিদ্বন্দ্বিতা করেন ভাইস চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন ও কার্যনিবার্হী সদস্য ৫টি পদে ১০ জন।
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান অ্যাডভোকেট বেলাল হোসেন বুধবার রাত সাড়ে ৮টায় নির্বাচনের ফলাফল প্রকাশ করে বলেন, ভাইস চেয়ারম্যান পদে সোহরাব-সোহেল প্যানেল থেকে ৫১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সোহরাব হোসেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট মোল্লা আব্দুর রশিদ পেয়েছেন ৪৭৫ ভোট। সাধারণ সম্পাদক পদে শহীদুল ইসলাম শাহান ৫৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল আকরাম পেয়েছেন ৩৯৭ ভোট। কার্যনির্বাহী সদস্য হয়েছেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম (৬০১ ভোট), অ্যাডভোকেট এম.এম.শাহাজান মুকুল (৫৮৭ ভোট), অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফি (৫৬৩ ভোট), হাবিুল্লাহ জোয়ার্দ্দার ছটি (৫৩৫ ভোট) ও আসাদুজ্জামান কবির (৫১৫ ভোট)।
সকাল ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চুয়াডাঙ্গা ইউনিট চত্বরে সোসাইটর ৪৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।  
ইউনিটের ও জেলা পরিষদের চেয়ারম্যান সেখ সামসুল আবেদিন খোকনের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় মৃত্যুবরণকারী রেড ক্রিসেন্টের আজীবন ও বার্ষিক সদস্য-সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
সোসাইটির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শাহান ২০২০ সালের বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয় প্রতিবেদন, অডিট  রিপোর্ট, ২০২১ সালের বাজেট উপস্থাপন করেন।  

                     

আরও পড়ুন