রেললাইনের পাশে জঙ্গল থেকে বৃদ্ধ উদ্ধার

আপডেট: 11:24:13 01/07/2020



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : বেনাপোলে রেললাইনের পাশে জঙ্গলে এক বৃদ্ধ কাতরাচ্ছিলেন। করোনার ভয়ে কেউ তার পাশে যাচ্ছিলেন না। তাদের ধারণা জন্মায়, করোনা আক্রান্ত বৃদ্ধকে কেউ রেললাইনের পাশে জঙ্গলে ফেলে গেছেন।
খবর পেয়ে বেনাপোল পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কমিশনার রাশেদ আলী এসে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় ওই বৃদ্ধকে উদ্ধার করে শার্শা উপজেলা (বুরুজবাগান, নাভারন) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।
এই ঘটনা বুধবার বিকেলে বেনাপোলের দিঘীরপাড় বাইপাস সড়কের পাশে। উদ্ধার হওয়া বৃদ্ধের নাম শহিদুল ইসলাম (৭০)। পাবনা জেলার কৈজুড়ি গ্রামের বাহাদুর বেপারির ছেলে বলে তিনি নিজের পরিচয় দিয়েছেন।
কাউন্সিলার রাশেদ আলী বলেন, স্থানীয়রা ওই বৃদ্ধকে রেললাইনের পাশে জঙ্গলে পড়ে থাকতে দেখে তাকে খবর দেন। তারপর তিনি সেখানে গিয়ে বৃদ্ধকে খাবার দেন, মাস্কের ব্যবস্থা করে পুলিশে খবর দেন। খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকে। সবার সহযোগিতায় রেললাইনের পাশের জঙ্গল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় বৃদ্ধকে।
বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন বলেন, বৃদ্ধের মানসিক সমস্যা রয়েছে। তিনি একেক সময় একেক রকম কথা বলছেন। কোনো সময় বলছেন, ছেলেরা ফেলে রেখেছে। আবার বলছেন, তিনি নিজেই এসেছেন।
বৃদ্ধের শারীরিক অবস্থা খুবই দুর্বল হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ তৌহিদুর রহমান বলেন, ওই বৃদ্ধের মানসিক সমস্যা রয়েছে। তাকে শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলককুমার মণ্ডলের সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, শহিদুল ইসলাম নামে এক বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তিনি করোনা রোগী কি-না তা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা যাবে না। তবে তার মানসিক সমস্যা আছে।

আরও পড়ুন