রোববার যশোরে যাদের করোনা শনাক্ত হলো

আপডেট: 12:27:48 27/07/2020



img

স্টাফ রিপোর্টার : রোববার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) যশোর জেলার যে ৬৪ জনকে করোনা পজেটিভ হিসেবে শনাক্ত করে তাদের মধ্যে সদর উপজেলার ২৩, ঝিকরগাছার ১৬ এবং অভয়নগরের ১৪ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে, পজেটিভ হওয়া অন্য নমুনাগুলোর মধ্যে কেশবপুরের তিনটি, শার্শার তিনটি, চৌগাছার দুটি, বাঘাপাড়া ও মণিরামপুরের একটি করে রয়েছে। একজনের এলাকা চিহ্নিত করা যায়নি।
যশোর শহরসহ সদর উপজেলায় শনাক্তরা হলেন, বেজপাড়ার প্রলয় হীরা (৭৫), পালবড়ির সাজিবুর রহমান (২২), পুলিশ লাইনের ফিরোজ (৪৪), ইউই অফিসের মোজাফফর হোসেন (৪৫)। বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি মো. নাজির হোসেন (৫৬), মরিয়ম খাতুন (৫৪), বিপ্লব হোসেন (২২), চন্দ্রশেখর (৪১), আলেয়া, স্বপ্না (২৬), সেকেন্দার নাথ (৫৭), আবু হানিফ (৩২), মো. মেহেদী হাসান (৪২), মো. সোলাইমান (৫৮), ইসমাইল হোসেন (৬৮), মনজুরুল হাসান (৭৮), আশরাফ আলী মণ্ডল(৪৬), আব্দুল গফুর (৪৮), মিঠুরানি (৩৯), নিরুপম বসু (৫০), আবু দাউদ (৪৬), গোলাম তাহের এবং সেলিমা খাতুনের (৬৭)।
ঝিকরগাছা উপজেলায় শনাক্তরা হলেন, শহরের কৃষ্ণনগরের তানজিম আহমেদ (১৩) ও তাজমিনা হক (৩৯)। পরিচয় পাওয়া যায়নি মোজাম্মেল হক (৬৪), আঞ্জুয়ারা খাতুন (৫৩), মোহসিনা খাতুন (৩৮), মো. সেলিম রেজা (৩৫), মো. মুসা মিন্টু (৪৮), মো. সজীবুল হক (২৮), বি এম আমরাফুজ্জামান লিমন (৩৭), সুলতান আহমেদ (৫৫), মাহমুদুল হাসান বাবু (২৪), মো. জিয়াদুল হক (৪৯), মো. আব্দুর রউফ মিঠু (৫০), আছিয়া বেগম (৩৮), মো. আবুল মান্নান (৫৫) এবং মো. শেফালি বেগমের (২৮)।
অভয়নগর উপজেলায় আছেন, ছয় নম্বর গুয়াখোলা ওয়ার্ডের হুমায়ুন কবির (৪০), মঞ্জিলা আক্তার(২৫), কাকলি কুণ্ডু(৪৫), দেবশ্রী (৪৪), মো. ইসরাইল হোসেন (৬২) ও লিপি কুণ্ডু (৩৩), বারান্দী পায়রার ইমন আল মাহি (১৪) ও রওশন আরা বেগম (৫৫)।পরিচয় পাওয়া যায়নি হাসানুর রহমান (৫০), জামান (৩৪), তিস্তা (২০), আসাদুজ্জামান (৫৯), আবুল কালাম আজাদ (৪৮) এবং নূরজাহান বেগমের(৬০)।
কেশবপুর উপজেলায় শনাক্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঙ্কজকুমার রায় (৪৮) ও কৃষ্ণপদ পাল (৪৫)। পরিচয় পাওয়া যায়নি ফরিদা বেগমের(৬০)।
শার্শা উপজেলায় আক্রান্তরা হলেন উপজেলা পরিষদের আশরাফ আলী (৫০) ও জনতা ব্যাংকের ওসমান গনি (৩৫)। পরিচয় পাওয়া যায়নি রুহুল কুদ্দুস(৩৮) নামে ব্যক্তির।
চৌগাছা উপজেলায় আছেন মো. শামসুর রহমান(৫১) ও মো. ওবাইদুজ্জামান শিপন (৩০)।
মণিরামপুর উপজেলায় শনাক্ত হয়েছেন শামিমা পারভীন (৪৬) নামে এক নারী।
বাঘারপাড়া উপজেলায় আছেন মিরাজ শেখ(৩৮) নামে এক পুরুষ।

আরও পড়ুন