লোহাগড়ায় করোনা উপসর্গে পুলিশ ইনসপেক্টরের মৃত্যু

আপডেট: 04:51:38 07/07/2020



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ায় করোনা উপসর্গ নিয়ে একজন পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের পারশালনগর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মোশারফ হোসেন (৫২) খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারে পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। গত ১ জুলাই সেখানে তিনি করোনা উপসর্গ জ্বর, কাশি, গলা ব্যথা, শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করতে দিয়ে তিনি ছুটি নিয়ে বাড়িতে আসেন।
ওই পুলিশ কর্মকর্তার ছেলে আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘গত ১ জুলাই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করার জন্য দেওয়া হলেও আজও তার ফলাফল পাওয়া যায়নি। আমার বাবা বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসারত অবস্থায় গত সোমবার রাতে উপসর্গ বেড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় পরিবারের লোকজন রাত ১১টার দিকে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।’
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত মোশারফ হোসেন খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারে পুলিশ পরিদর্শক ছিলেন। মঙ্গলবার সকালে ওই কর্মকর্তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।
স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

আরও পড়ুন