লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আপডেট: 01:06:17 12/09/2020



img

রূপক মুখার্জি, লোহাগড়া (নড়াইল ) : লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ানকে (২৮) কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।
শুক্রবার রাত সাড়ে আটটার দিকে দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় তিনি আক্রান্ত হন।
নিহত শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ান উপজেলার কুমড়ি গ্রামের মৃত সাইফুল শেখের ছেলে।
পুলিশ, পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে উপজেলার কুমড়ি গ্রামের সাইফুল শেখের ছেলে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানের সঙ্গে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বের হয়ে ঝড়ু ফকিরের বাড়ির সামনে গেলে প্রতিপক্ষ সোহেল খানসহ দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।
এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। কর্তব্যরত ডাক্তার তাকে তখনই নড়াইল সদর হাসপাতালে পাঠিয়ে দেন। রাত নয়টার দিকে সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার বিভাস শর্মা তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রেজোয়ানের ভাই রানা শেখ অভিযোগ করেন, সোহেল খানসহ ৭-৮ দুর্বৃত্ত তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দিঘলিয়া গ্রামের ঝড়ু ফকিরের ছেলে শিমুল ফকির (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আরও পড়ুন