লোহাগড়ায় মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ উদ্বোধন

আপডেট: 06:09:15 19/09/2020



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার লাহুড়িয়ায় ইউনিয়নে দশ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।
শনিবার দুপুরে দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ফিজিক্যাল ফ্যাসিলিটিজ ডেভেলপমেন্ট কর্মসূচির আওতায় স্বাস্থ্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত¡াবধানে চার কোটি ৭২ লাখ টাকা ব্যয়ে ৫২ শতক জমির ওপর উপজেলার লাহুড়িয়া বাজার এলাকায় তিনতলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, সিভিল সার্জন আব্দুল মোমেন, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা, পরিবার পরিকল্পনা বিভাগ নড়াইলের উপ-পরিচালক শামসুল আলম, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুল হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুলকুমার মৈত্র, ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন, শিকদার নজরুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।
এর আগে সকালে দুদক কমিশনার লোহাগড়ার কালনা-মোহাম্মদপুর ভায়া লাহুড়িয়া সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করেন। এই প্রকল্পের আওতায় প্রথম ধাপে কালনা থেকে সিডি পর্যন্ত এবং শিয়রবর থেকে মাকড়াইল পর্যন্ত সড়ক পাকা করা হবে। সড়ক ও জনপথ বিভাগ সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে এ কাজ করবে।

আরও পড়ুন