শনাক্ত ২০ জনের মধ্যে ১৫ জনই যশোর শহরের

আপডেট: 07:23:38 24/09/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টার বৃহস্পতিবার যশোর জেলার যে ২০ জন করোনা রোগী শনাক্ত করেছে, তাদের ১৫ জনই যশোর শহরের বাসিন্দা। বাকি পাঁচজনের মধ্যে দুইজন চৌগাছা, একজন অভয়নগর এবং দুইজন পাশের ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার বাসিন্দা।
সদর উপজেলায় শনাক্ত হয়েছেন বেজপাড়ার ডা. জেসমিন সুমাইয়া (৩৬), নাফিউল হাসান খান (৬) ও রাফিউল হাসান খান (৮), কাঁঠালতলার মো. আহসান হাবিব (৩২), ঘোপের উজ্জ্বল (৫২), আব্দুর রশীদ (৫৪) ও শাহিনুর রহমান (৩৫), নীলগঞ্জের ঋতুপর্ণা (২৭), এজি অফিসের অডিটর অঞ্জু (৫২), জেনারেল হাসপাতালের সেবিকা জান্নাত আরা আহমেদ (৩৭), নাসিমা (৪০) ও প্যাথলজি টেকনিশিয়ান আব্দুল আলীম (৫২), ঢাকা রোডের মোনেম (২২), পালবাড়ির ফিরোজা (৪০), রেলগেটের শরিফুল ইসলাম বাবলু (৪০)।
আক্রান্ত অন্যরা হলেন, চৌগাছা উপজেলার সিংহঝুলি মসিয়ূরনগরের সাহাদাত হোসেন (৭৫) এবং আন্দারকোটা গ্রামের জাকির (৮০), যিনি যশোর সদরে নমুনা দিয়েছিলেন।
এছাড়াও করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছেন অভয়নগর উপজেলার গুয়াখোলা এলাকার মোসলেম সরকার (৬৩) আর ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার জগন্নাথপুরের গঙ্গা (৭০) ও সাহাপাড়ার রতন সাহা (৫৮)। এই দুইজন যশোরে নমুনা দিয়েছিলেন।
গত ২৪ ঘণ্টায় করোনা রোগী সন্দেহে নমুনা সংগ্রহ করা হয়েছে ৮১ জনের শরীর থেকে।

আরও পড়ুন