শনিবার যশোরে যাদের করোনা শনাক্ত হলো

আপডেট: 06:29:47 19/09/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে শনিবার যশোর জেলার যে ২০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন, তাদের মধ্যে যশোর শহরসহ সদর উপজেলারই রয়েছেন ১২ জন। আর আছেন চৌগাছা উপজেলার তিনজন, ঝিকরগাছার দুইজন এবং শার্শা, অভয়নগর ও বাঘারপাড়া উপজেলার একজন করে।
সদর উপজেলায় শনাক্ত হয়েছেন শহরের পুলিশ লাইনের সুজিতকুমার মৃধা (৩৮), ঘোপের আতর আলী (৬০) ও গুলনাহার বেবি (৭০), কারবালা রোড ওয়াপদা অফিসের মুস্তাফিজুর রহমান (৩২), রেলগেটের পাতা (৫৯), উপশহরের শাকিল আহমেদ (৬২),শিক্ষা বোর্ডের আসিয়া খাতুন(৩৪), ফরিদপুরের আসমা (২৭), বেজপাড়ার নার্গিস আরা স্নিগ্ধা (৩১), ঝুমঝুমপুরের রানা (২৫)। এছাড়া বাঘারপাড়া উপজেলার ছাতিয়ানতলার আসাদুজ্জামান (৪০) ও মণিরামপুর উপজেলার মুক্তারপুরের মোসলেম (৬৫) নামে দুইজন শনাক্ত হয়েছেন; যারা যশোর সদরে নমুনা দিয়েছিলেন।
ঝিকরগাছায় আক্রান্ত দুইজন হলেন, উপজেলা পরিষদের মো. শরিফুল ইসলাম (৩৭) এবং বিকেবির মো. হাসান ইমাম (৩৪)।
শনাক্ত অন্যরা হলেন, চৌগাছার জগদীশপুর মাড়ুয়ার মুনসুর আলী (৬৫), পাতিবিলা মুক্তদোহার মদন সরকার (৭৫) এবং চৌগাছায় নমুনা প্রদানকারী ঝিকরগাছা উপজেলার মাগুরা কায়েমকোলা গ্রামের আব্দুল আজিজ(৬০)। আরো আছেন বাঘারপাড়া উপজেলার দোহাকুলা চার নম্বর ওয়ার্ডের পারভিন সুলতানা (৫০), শার্শা উপজেলার নাভারন রেলবাজারের আনোয়ারা খাতুন (৪৬) এবং অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুলতান আহমেদ (৫০)।

আরও পড়ুন