শার্শায় চুরি হওয়া শিশু তিন দিন পর উদ্ধার, গ্রেফতার ২

আপডেট: 12:44:10 24/01/2021



img
img

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া বাজার থেকে চুরি হওয়া শিশুকে তিন দিন পর সাতক্ষীরা একটি গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চুরির সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার (২৩ জানুয়ারি) রাত ন'টায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রাম থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের মিলন গাজীর স্ত্রী সালমা খাতুন ও ছালমা খাতুনের শ্বশুর লুৎফর গাজী।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, শিশুটি চুরির পর উদ্ধারের জন্য তারা বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রাখেন। পুলিশের বিভিন্ন সংস্থা শিশুটি উদ্ধারে কাজ করছিল। শনিবার সন্ধ্যায় সোর্সের মাধ্যমে শিশুটির অবস্থান সম্পর্কে তথ্য পাওয়া যায়। পরে অভিযান চালিয়ে শিশুটিকে সালমার বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ সময় শিশু চুরির অভিযোগে অভিযুক্ত সালমা ও তার শ্বশুরকে গ্রেফতার করা হয়।
ওসি জানান, শিশুটি কেন চুরি করেছিল তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া উদ্ধার শিশুকে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।
প্রসঙ্গত, শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামের আশরাফুলের স্ত্রী জান্নতুল বেগমের সাথে এনজিও কর্মী পরিচয়ে সহযোগীতার আশ্বাসে সক্ষতা তৈরি করে সালমা খাতুন । গত বুধবার সকালে সালমা শার্শার বাগআঁচড়া বাজারে একটি খাবার হোটেলে যায় জান্নাতুল বেগমের সাথে। এরপর সুযোগ বুঝে মায়ের কোল থেকে শিশুটিকে নিয়ে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা আশরাফুল বাদী হয়ে শার্শা থানায় অজ্ঞাত আসামি করে মামলা করেছিলেন।

আরও পড়ুন