শার্শায় স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

আপডেট: 07:42:34 05/03/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর) : শার্শা উপজেলার বাগআঁচড়া বাগুড়ী বেলতলা গ্রাম থেকে পূর্ণিমা দাস (১৩) নামে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ মামলা হয়েছে। পুর্ণিমা দাস ওই গ্রামের রবিন দাসের মেয়ে ও বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।
বৃহস্পতিবার (০৪ মার্চ) বেলা ১১টার দিকে রুমা খাতুন ও আকবর হোসেন নামে এক দম্পতি তাকে অপহরণ করে নিয়ে যান বলে থানায় অভিযোগ করা হয়েছে।
পুর্ণিমার বাবা রবিন দাস জানান, ১৫ দিন পূর্বে আকবর হোসেন তার স্ত্রী রুমা খাতুনকে সাথে নিয়ে বাগুড়ী বেলতলায় তার বোন-জামাই আবেদ আলীর ছেলে অজিহার রহমানের বাড়িতে আশ্রয় নেন। আকবর হোসেন সেখানে ঘর নির্মাণের কাজ করতেন। রবিন দাস অজিহারের প্রতিবেশী হওয়ায় আকবর হোসেন ও তার স্ত্রী তাদের বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। বৃহস্পতিবার সকালে রবিন ও তার স্ত্রী চপলা বাড়ি না থাকার সুযোগে আকবর ও তার স্ত্রী রুমা কৌশলে পূর্ণিমাকে অপহরণ করে পালিয়ে যান। ঘটনার পর থেকে পাশের বাড়ির অজিহার রহমানও তার পরিবার পরিজন নিয়ে পালিয়ে গেছেন।
স্থানীয় ইউপি মেম্বার নাসির উদ্দীন জানিয়েছেন, বিষয়টি জানার পর রবিন দাসকে মামলা করার পরামর্শ দেওয়া হয়। তিনি শার্শা থানায় অভিযোগ দিয়েছেন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, মামলা পাওয়ার পর থেকে পুলিশ পুর্ণিমাকে 'উদ্ধারে' অভিযান শুরু করেছে।

আরও পড়ুন