শার্শায় স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালন

আপডেট: 01:36:57 26/11/2020



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর): বাংলাদেশ হেলথ্ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন যশোরের শার্শা উপজেলা শাখার আয়োজনে নিয়োগবিধি সংশোধনসহ বেতন আপগ্রেডেশনের দাবিতে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করেছে।
“ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান” প্রতিপাদ্যে আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ কর্মসূচি পালন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে স্বাস্থ্য সহকারী কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, শার্শা উপজেলা কমিটির সভাপতি সালমা আক্তার। অন্যদের মধ্যে স্বাস্থ্য সহকারী মহাসিন আলী, সাধারণ সম্পাদক মনির হোসেন, সহিদুল ইসলাম, রেনুকা খাতুন, মুক্তার আলী, মাহামুদা খাতুন, মামুনুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতনগ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীতকরণ করার দাবি না মেনে নেওয়া পর্যন্ত এই কর্মসূচি অব্যাহত থাকবে।

আরও পড়ুন