শার্শা ছাত্রদলের বিদায়ী সভাপতি করোনা আক্রান্ত

আপডেট: 02:21:52 28/06/2020



img

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শা উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের বিদায়ী সভাপতি সেলিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
শনিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টার থেকে পাঠানো রিপোর্টে তার নমুনা পজেটিভ বলে শনাক্ত হয়।
এদিন রাত দশটার দিকে মোস্তাফিজ্জোহা সেলিম সুবর্ণভূমিকে এই তথ্য নিশ্চিত করেন।
৪৬ বছর বয়সী সেলিম বেনাপোলের বড়আঁচড়া এলাকার শামসুজ্জোহার ছেলে। তিনি শার্শা উপজেলা ছাত্রদলের বিদায়ী কমিটির সভাপতি ও যশোর জেলা কমিটির সাবেক সহসভাপতি।
প্রায় চার মাস আগে শার্শা উপজেলা কমিটি ভেঙে দেওয়া হয় বলে সুবর্ণভূমিকে জানান যশোর জেলা ছাত্রদল সভাপতি রাজিদুর রহমান সাগর। ২০০৩ সালে প্রায় ১৭ বছর আগে ওই কমিটি গঠিত হয়েছিল।
বেনাপোল পৌরসভার প্রথম মনোনীত কাউন্সিলর সেলিম জানান, গেল কয়েকদিন তার শরীরে জ্বর অনুভূত হচ্ছিল, সঙ্গে গলা খুশ খুশ করছিল। এই অবস্থায় বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের পরামর্শে গেল বুধবার তিনি বুরুজবাগান হাসপাতালে (শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স) নমুনা দিয়ে আসেন। শনিবার আসা ফলাফলে তাকে পজেটিভ হিসেবে শনাক্ত করা হয়।
তবে এখন শারীরিকভাবে বেশ সুস্থ আছেন জানিয়ে সেলিম অভিযোগ করেন, স্বাস্থ্য বিভাগ থেকে তাকে শুধু টেলিফোনে পজেটিভ হওয়ার খবরটিই দেওয়া হয়েছে। কোনো চিকিৎসা বাতলে দেওয়া হয়নি। আর দুপুরের দিকে স্থানীয় প্রশাসনের লোকজন তার বাড়িতে লাল পতাকা ও ‘লকডাউন’ লেখাসম্বলিত বোর্ড টানিয়ে দিয়ে গেছেন।
তবে অনিন্দ্য ইসলাম অমিত তাকে ডাক্তারের সঙ্গে কথা বলিয়ে দিয়েছেন বলে জানান সেলিম।
মোস্তাফিজ্জোহা সেলিম এক ছেলে ও এক মেয়ের জনক। এছাড়া মা ও খালাকে নিয়ে তাদের পরিবারের সদস্য সংখ্যা ছয়। স্বাস্থ্য বিভাগ থেকে উদ্যোগ নিলে ভালো, না হলে তিনি নিজে উদ্যোগী হয়ে পরিবার-সদস্যদের নমুনা পরীক্ষা করাবেন বলে জানান।

আরও পড়ুন