শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহতের খবর

আপডেট: 09:44:04 28/07/2020



img

সংবাদদাতা, শার্শা (যশোর) : বিএসএফের ছোড়া গুলিতে আল আমিন (২৫) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন বলে খবর মিলেছে।
আহত আল আমিন বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামের আহাদ আলীর ছেলে ।
স্থানীয়রা বলছেন, রোববার (২৭ জুলাই) রাত ১১টার দিকে আল আমিনসহ ৩-৪ জন বাংলাদেশের শার্শা উপজেলার পাচভুলোট সীমান্তের বিপরীতে ভারতের বন্যাবাড়িয়া ক্যাম্পের পাশ দিয়ে ভারতে ঢোকার চেষ্টা করেন। ওই সময় বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি আল আমিনের ডান হাতে লাগে। ওই সময় সঙ্গীরা তাকে উদ্ধার করে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সেখান থেকে আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।
আহত আল আমিনের বাবা আহাদ আলী বলেন, ‘আমার ছেলে সংসারে অভাবের কারণে মাঝে মাঝে ভারতে যায় মালামাল আনতে। গতকাল রাতে একই উদ্দেশ্যে তারা ৩-৪ জন মিলে ভারতে যাচ্ছিল। এ সময় ভারতের বন্যাবাড়িয়া বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে আমার ছেলের ডান হাতে লাগে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা করাচ্ছি।’
শার্শা সীমান্তের পাচভুলোট বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার কামাল হোসেনের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি এ ব্যাপারে ‘কিছু জানেন না’ বলে জানান।
শার্শা উপজেলার বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন জানান, বাংলাদেশি যুবক আল আমিন বিএসএফ এর গুলিতে আহত হয়েছে বলে তিনি এলাকাবাসীর মাধ্যমে জানতে পেয়েছেন। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে শুনেছেন পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন