শাহরুখের মেয়েকে বিয়ের প্রস্তাব!

আপডেট: 08:38:33 27/05/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান ২১ বছরে পা দিয়েছেন। গত ২২ মে ছিল তার জন্মদিন। এ উপলক্ষে শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এ স্টার কিড। শুধু শুভেচ্ছাই নয়, বিয়ের প্রস্তাবও পেয়েছেন তিনি।
জন্মদিনের সুহানাকে শুভেচ্ছা জানিয়েছে টুইট করেছিল মা গৌরি খান। সুহানার একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন.. আজ, আগামীকাল এবং সবসময়ের ভালোবাসা।’
সেখানে এক যুবক সুহানাকে বিয়ের প্রস্তাব দেন। গৌরির পোস্টের নিচে কমেন্টস বক্সে সোয়াইব নামে একজন লেখেন, ‘গৌরি ম্যাম, সুহানার সাথে আমাকে বিয়ে করিয়ে দিন। আমার মাসিক আয় এক লাখের বেশি।’ সোয়াইবের কথা মন্তব্যটি রীতিমতো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যদিও এ নিয়ে আলোচনা খুব বেশি একটা হয়নি।
জানা গেছে, নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম অ্যান্ড মিডিয়া নিয়ে পড়ছেন সুহানা। গেল বছর লকডাউনের আগে মুম্বাই এসেছিলেন তিনি। পুরো সময়টা পরিবারের সঙ্গে কাটিয়েছেন সুহানা। পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য বছরের শেষে আবার নিউ ইয়র্ক উড়াল দিয়েছেন তিনি।
স্টার কিড হিসেবে নেট দুনিয়ায় বেশ সরব থাকেন সুহানা। এ জন্য অবশ্য একাধিকবার বিপত্তির মুখে পড়তে হয়েছিল তাকে। নানা কটু কথাও ছড়িয়েছিল তাকে নিয়ে। তবে এসবে একদম কান দেন না শাহরুখ কন্যা। শোনা যাচ্ছে, শিগগরিই পর্দায় অভিষেক হতে যাচ্ছে সুহানার।
সূত্র : সময় নিউজ

আরও পড়ুন