শিবসা সাহিত্য অঙ্গনের কমিটি পুনর্গঠন

আপডেট: 06:52:53 07/12/2019



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : ঐতিহ্যবাহী পাইকগাছা শিবসা সাহিত্য অঙ্গনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
শনিবার সকালে রোজ বাড কিন্ডার গার্টেন মিলনায়তনে সংগঠনের বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলিকে আবার সভাপতি ও প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকারকে সাধারণ সম্পাদক করে সংগঠনের কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়।
কমিটিতে স্থানীয় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবুকে প্রধান উপদেষ্টা করে নয় সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। অন্য উপদেষ্টারা হলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, পৌরসভার মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, পাইকগাছা সরকারি কলেজের অধ্যক্ষ মিহিরবরণ মন্ডল, ফসিয়ার রহমান মহিলা কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, কপিলমুণি কলেজের অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার ও গোলাম কিবরিয়া রিপন।
কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক অনিতারানী মন্ডল ও সরদার মোহাম্মদ নাজিম উদ্দীন, যুগ্ম-সম্পাদক প্রভাষক বজলুর রহমান, সহ-সম্পাদক মমতাজ পারভীন মিনু, কোষাধ্যক্ষ প্রভাষক পলাশকুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন শিল্পী, দপ্তর সম্পাদক মোনালিসা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক তরুণকান্তি মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো. আব্দুল আজিজ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট অরুণজ্যোতি মন্ডল এবং নির্বাহী সদস্য যথাক্রমে প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা, প্রভাষক নাজমিন নাহার, সোমা রায়, সুফল মন্ডল, শিক্ষক অসীম রায় ও মো. আব্দুল গফফার মোড়ল।