শৈলকুপায় প্রার্থীর ভাই হত্যার ঘটনায় একজন গ্রেফতার

আপডেট: 06:28:01 15/01/2021



img

ঝিনাইদহ প্রতিনিধি : শৈলকুপার উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন বল্টু (৫৫) হত্যার ঘটনায় রোকুনুজ্জামান বাপ্পী নামে একজনকে গ্রেফতার করেছ পুলিশ।
শুক্রবার ভোরে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়।
নিহতের ভাই আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত আলী বাদী হয়ে রোকুনুজ্জামান বাপ্পীকে প্রধান আসামি করে ২০ জনের নামে মামলা করেন। ওই মামলায় বাপ্পীকে গ্রেফতার করা হয়েছে।
শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, বল্টু হত্যার ঘটনায় মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এরপর সদর হাসপাতাল থেকে শুক্রবার সকালে বাপ্পীকে গ্রেফতার করা হয়। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারেও অভিযান চলছে।
তিনি আরো জানান, তবে ওই দিন রাতেই অপর কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর মৃতদেহ নদী থেকে উদ্ধারের ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি।
গত বুধবার রাতে কবিরপুর মোড়ে কাউন্সিলর প্রার্থী শওকত আলীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন লিয়াকত হোসেন বল্টু। সেসময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিনি নিহত হন। এর কয়েক ঘণ্টা পর পাশের কুমার নদ থেকে কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার জেরে এই ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদের নির্বাচন স্থগিত করা হয়েছে

আরও পড়ুন