শ্বশুরবা‌ড়ি‌তে নতুন জামাই‌য়ের আত্মহত‌্যা

আপডেট: 10:32:42 21/11/2020



img

চৌগাছা (য‌শোর) প্রতি‌নি‌ধি :  শ্বশুরবা‌ড়ি‌তে বেড়া‌তে এ‌সে জহুরুল ইসলাম নুনু (২৮) না‌মে এক যুবক ‌বিষপা‌নে আত্মহত‌্যা করে‌ছেন।
তি‌নি যশোরের ঝিকরগাছা উপ‌জেলার মাগুরা ইউ‌নিয়‌নের জয়রামপুর গ্রা‌মের ঠান্ডু মিয়ার ছে‌লে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুইমাস পূ‌র্বে চৌগাছা উপ‌জেলার পাশা‌পোল ইউ‌নিয়‌নের রঘুনাথপুর গ্রা‌মের আবু জাফ‌রের মে‌য়ে তা‌হেরা খাতুনের সা‌থে জহুরুল  ইসলা‌মের বিয়ে হয়। কিন্তু শুরু থে‌কেই তা‌হেরা খাতুন তার শ্বশুরবা‌ড়ি‌তে যে‌তে অস্বীকার ক‌রেন। তা‌কে বেশ ক‌য়েকবার জোরপূর্বক সেখানে পাঠা‌নো হয়। ১৫ দিন আগে আগে শ্বশুরবা‌ড়ি গি‌য়ে তা‌হেরা খাতুন খাওয়া-দাওয়া বন্ধ ক‌রে দেন। এরপর তার ননদ তা‌কে রঘুনাথপুর রে‌খে যান। শ‌নিবার সকা‌লে জহুরুল তার স্ত্রী‌কে নি‌তে আ‌সেন। দুপু‌রে খাওয়া-দাওয়ার পর নি‌য়ে যে‌তে চাই‌লে তা‌হেরা খাতুন বেঁকে বসেন। একপর্যা‌য়ে বিকেলে জহুরুল ইসলাম সবার অ‌গোচ‌রে বিষপান ক‌রেন।
মৃত জহুরুল ইসলা‌মের শ্বশুর আবু জাফ‌র বলেন, 'মে‌য়েটা শ্বশুরবা‌ড়ি যে‌তে না চাওয়ায় জামাই‌কে আমরা ফি‌রে যে‌তে ব‌লি। কিন্তু ফি‌রে না গি‌য়ে সে বিষপান ক‌রে আত্মহত‌্যা ক‌রে।'
পরে চৌগাছা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে এলে জরুরি বিভা‌গের চি‌কিৎসক আ‌ছিফ রায়হান তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।
সংবাদ পে‌য়ে জহুরুল ইসলা‌মের প‌রিবা‌রে লো‌কেরা হাসপাতা‌লে এ‌সে এ মৃত‌্যু‌কে 'অস্বাভা‌বিক' দাবি করলে পু‌লিশ লাশ হেফাজ‌তে নেয়।
চৌগাছা থানার ডিউ‌টি অ‌ফিসার এএসআই  বাবুল আক্তার জানান, ময়নাতদ‌ন্তের জন‌্য মরদেহ আগামীকাল য‌শোর জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌বে।

আরও পড়ুন