শ্রদ্ধা নিবেদন শেষে কাবুলকে যশোরে দাফন

আপডেট: 03:35:31 01/06/2020



img

স্টাফ রিপোর্টার : রাজনীতিক, কলামিস্ট, সমাজকর্মী মোস্তাফিজুর রহমান কাবুলকে দাফন করা হয়েছে যশোর শহরের বারান্দি মোল্লাপাড়া গোরস্থানে।
আজ বাদ জোহর স্থানীয় বায়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে সমাহিত করা হয়।
এর আগে গতকাল রোববার রাত নয়টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি হাসপাতাল) মারা যান কাবুল। আজ সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য মোস্তাফিজুর রহমান কাবুলের মরদেহ যশোর শহরের বারান্দিপাড়ার বাসভবনে এসে পৌঁছায়।
কিছু সময় পর সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য কাবুলের মরদেহ শহরের রবীন্দ্রনাথ সড়কে নান্নু চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট কার্যালয়ে আনা হয়। মোস্তাফিজুর রহমান কাবুল ছিলেন এই সংগঠনের অন্যতম সংগঠক।
সেখানে সকাল দশটায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পার্টির পতাকা দিয়ে কফিন আচ্ছাদিত করেন কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট নজরুল ইসলাম, দীপঙ্কর সাহা দীপু, ফাইজুল হক কিসলু, অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী ও কেন্দ্রীয় বিকল্প সদস্য সবদুল হোসেন খান।
এরপর মরদেহে একে একে শ্রদ্ধা নিবেদন করেন নান্নু চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্ট, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটি, যশোর জেলা ওয়ার্কার্স পার্টি, জেলা যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, জাতীয় শ্রমিক ফেডারেশন, সিপিবি, জাসদ, বাসদ (মার্কসবাদী), ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী), অভয়নগরের প্রেমবাগ ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, দৈনিক প্রতিদিনের কথা, জয়তী সোসাইটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, শিল্পকলা একাডেমি, যশোর ইনস্টিটিউট, উদীচী, পুনশ্চ, বিবর্তন যশোর, সুরধুনি, শেকড়, সপ্তসুর, স্বরগম, তির্যক, জনতা ব্যাংকের কর্মকর্তা কর্মচারী, পেনশন আন্দোলন কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতা ও কর্মকর্তারা।

আরও পড়ুন