সরকারি র‌্যালিতে ছেড়া-কাটা টি-শার্ট!

আপডেট: 02:47:36 11/01/2020



img
img

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : ‘মুজিববর্ষ’ পালনের পূর্বমুহূর্তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের র‌্যালিতে অংশগ্রহণকারীদের গায়ে দেওয়ার জন্য ছেড়া-কাটা টি-শার্ট সরবরাহ করা হয়েছে।
জাতির পিতার জন্মশতবার্ষিকী পালনের জন্য প্রস্তুতির মধ্যে শ্যামনগরে অনুষ্ঠিত স্বদেশ প্রত্যাবর্তন দিবসের র‌্যালিতে এই দৃশ্য দেখা যায়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ‘ওয়ান মোর জিরো কমিউনিটি লিমিটেড’ নামে একটি প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে রয়েছে। ঢাকার প্রগতি সরণী এলাকার প্রতিষ্ঠানটি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের র‌্যালির জন্য টি-শার্টও সরবরাহ করে।
উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান জানান, শ্যামনগরে মোট ১৭০টি টি শার্ট পাঠানো হয়। এর মধ্যে ৭৫টি ছেড়া, ফাটা ও সেলাইযুক্ত।
এবিষয়ে প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজার সাইফুল ইসলাম রাজুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সরবরাহকৃত সব টি-শার্ট নতুন করে প্রোডাকশন করা। ছেড়া-ফাটা হওয়ার কথা না। হয়তোবা দুই একটার ক্ষেত্রে এমন ঘটনা ঘটতে পারে।’
তিনি বলেন, ‘‘যদি তেমন কোনো অভিযোগ থাকে সংশ্লিষ্ট ইউএনও’র তরফ থেকে আমাদের অবহিত করার কথা। কিন্তু শ্যামনগরের ইউএনও কোনো অভিযোগ করেননি।’
উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান জানান, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের র‌্যালির জন্য বরাদ্দ পাওয়া টি-শার্টের এমন দুরাবস্থার তথ্য তিনি মৌখিকভাবে অর্থ মন্ত্রণালয়ের অর্থ সম্পর্ক বিভাগকে জানিয়েছেন। দ্রুতই তিনি বিষয়টি লিখিতভাবেও সংশ্লিষ্ট দপ্তরে জানাবেন।

আরও পড়ুন