সস্ত্রীক টিকা নিলেন ইবি উপাচার্য

আপডেট: 03:26:05 16/02/2021



img

কুষ্টিয়া প্রতিনিধি : সস্ত্রীক করোনাভাইরাসের টিকা নিয়েছেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম।
আজ মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে উপাচার্য ও তার স্ত্রী মোছা. রেবেকে সুলতানা এই টিকা নেন। পরে তাদেরকে ৩০ মিনিট নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়।
টিকা গ্রহণের পর উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম সুস্থ আছেন জানিয়ে বলেন, অনেক যাচাই-বাছাই করে দেশে করোনার টিকা আনা হয়েছে, এই টিকা নিতে শুধু বাংলাদেশ নয় বিদেশিদেরও অনাস্থার কোনো কারণ নেই।
সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানিয়ে উপাচার্য আরো বলেন, করোনার টিকা নিয়ে যারা প্রপাগান্ডা ছড়িয়েছিল তারা এখন বুঝতে পারছেন বাংলাদেশ এক ধাপ এগিয়ে। তাই যারা মানবসভ্যতা এগিয়ে নিতে বিশ্বাস করেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে বিশ্বাস করেন, সাধারণ মানুষের নিরাপত্তায় বিশা¦স করেন, তারা অপপ্রচার থেকে বিরত থাকবেন এবং সব মানুষ অবশ্যই সত্যের দিকে, আলোর দিকে এগিয়ে আসবে।
কুষ্টিয়ার সিভিল সার্জন মো. আনোয়ারুল ইসলাম জানান, আজ পর্যন্ত জেলায় মোট ১৮ হাজার ৭৩৫ জন করোনার টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। এখন পর্যন্ত টিকা দেওয়া হয়েছে ১২ হাজার ৮৯৬ জনকে।

আরও পড়ুন